কলকাতা থেকে ঢাকায় পড়তে এসে ধর্ষনের শিকার এক ভারতীয় শিক্ষার্থী

Anweshan Desk

আন্তর্জাতিক ডেস্ক

০৩ সেপ্টেম্বর ২০২২, ১৯:১২ পিএম


কলকাতা থেকে ঢাকায় পড়তে এসে ধর্ষনের শিকার এক ভারতীয় শিক্ষার্থী

বাংলাদেশের মুসলিম যুবকের দ্বারা ধর্ষণের শিকার ভারতীয় নারী শিক্ষার্থী

ঢাকায় মেডিকেল কলেজে পড়তে এসে ধর্ষনের শিকার হয়েছেন কলকাতার এক নারী শিক্ষার্থী। ঢাকার ন্যাশনাল মেডিকেল কলেজের শিক্ষার্থী ছিলেন ভারতের পশ্চিম বঙ্গের কলকাতা থেকে আসা সেই হিন্দু ছাত্রী। তাকে টানা তিন ধরে রুমে আটকে রেখে ধর্ষণ করে ওয়াকিল নামের এক মুসলিম যুবক।

নিজের ফেসবুক একাউন্টে সেই পাশবিক নির্যাতনের কথা তুলে ধরেছেন ধর্ষনের শিকার হওয়া ভারতীয় সেই নারী শিক্ষার্থী।

"ধর্ষণকারী সেই আব্দুল ওয়াকিলের মোবাইল নাম্বারসহ নির্যাতিত সেই শিক্ষার্থী তার ফেসবুক ওয়ালে লিখেছেন বাংলাদেশের ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলার বাসিন্দা আব্দুল ওয়াকিল, তার ফোন নাম্বার +৮৮০১৭১৮০১৩৪৯১ এবং তার নতুন নাম্বার +৮৮০১৭৮৩৩২৬৮৪৩। 

আব্দুল ওয়াকিল আমাকে বাংলাদেশের কক্সবাজারের হোটেল গ্লাক্সের ৫০১ নাম্বার রুমে রেখে ৮ই আগস্ট থেকে ১১ই আগস্ট পর্যন্ত টানা ৩ দিন ধরে ধর্ষণ ও নির্যাতন করে। টানা ৩ দিন ধর্ষণ করার পর সে আমার মোবাইল ও টাকা ছিনতাই করে নিয়ে যায় এবং পরবর্তীতে আমার মা বাবাকে মোবাইলে হুমকি দিতে থাকে এই বলে যে সে আমাকে খুন করবে।

নির্যাতিতা ঐ শিক্ষার্থী তার ফেসবুকে আরো তুলে ধরেন অভিযুক্ত আব্দুল ওয়াকিল ড. হালিমা খাতুন নার্সিং ইনস্টিটিউটের ছাত্র। তিনি বলেন আব্দুল ওয়াকিল এখন তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করতেছে৷ আব্দুল ওয়াকিল ও তার বন্ধুরা এবং কিছু সাংবাদিকরা মিলে ভুক্তভোগী নির্যাতিতা শিক্ষার্থীকে হুমকি দিয়ে আসতেছে টাকার জন্য। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগতেছেন এবং তিনি ন্যায় বিচারের দাবী জানিয়েছেন।"

২৫৬০ বার পঠিত

মানবাধিকার থেকে আরও


Link copied