গফরগাঁওয়ে সাবেক বিএনপি নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

Anweshan Desk

ডেস্ক রিপোর্ট

১৫ জানুয়ারী ২০২৪, ২১:২৯ পিএম


গফরগাঁওয়ে সাবেক বিএনপি নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

ব্যক্তিগত বিরোধের জেরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলায় হারুনুর রশিদ হারুন (৫৫) নামে এক সাবেক বিএনপি নেতাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রুবেল (৩৫) নামক একজনকে আটক করেছে পুলিশ। 

 

 ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী রুবেল মিয়ার বাড়ি ঘেরাও করে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ ও ফাঁকা গুলি করে। স্থানীয় জনতা ঘটনার সঙ্গে জড়িত রুবেল ও তার মা বিউটি বেগমকে গণপিটুনি দিয়ে পুলিশে ধরিয়ে দেন।

 

জানা যায়, ডা. হারুনুর রশিদ হারুন শ্রীপুর উপজেলার কাওরাইদ বাজার থেকে নাস্তা খেয়ে গফরগাঁওয়ের গয়েশপুর বাজারে সিনেমা হলের সামনে বসে চা পান করছিলেন। এ সময় কোনো কিছু বুঝে ওঠার আগেই গয়েশপুর বাজারের অপর পল্লী চিকিৎসক ডাক্তার শাহাবুদ্দিনের ছেলে রুবেল মিয়া তাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় ডাক্তার হারুন দৌড়ে পালানোর চেষ্টা করলে রুবেল তার পিছু নিয়ে বাজারে বড় মসজিদের পাশে ড্রেনের উপর ফেলে কুপিয়ে হত্যা করে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান ঢালী বলেন, হারুন খুব ভালো মনের মানুষ ছিলেন। কী কারণে এবং কেন এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা আমার জানা নেই। হত্যাকাণ্ডের ঘটনায় গয়েশপুর বাজার ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। বাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

 

পাগলা থানার ওসি মোহাম্মদ খাইরুল আলম জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখনো এ হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি।

 

 


Link copied