ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ : সন্তানসহ স্বামী-স্ত্রী দগ্ধ 

Anweshan Desk

Anweshan Desk

২৭ ডিসেম্বর ২০২৩, ১২:৪০ পিএম


ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ : সন্তানসহ স্বামী-স্ত্রী দগ্ধ 

ফেনীতে একটি বাসায়  ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে মা-বাবা শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। মঙ্গলবার রাতে ফেনী শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের ইতালি ভবনে বাড়ির ৫ম তলায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সবাইকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়।

আহতরা হলেন, ওষুধ কোম্পানি এরিস্ট্রো ফার্মার ফেনী ডিপোর সহকারী ইনচার্জ আশিষ কুমার (৪০), স্ত্রী টুম্পা রাণী (৩০) ও ছেলে ঋক কুমার (৯)। আশিষ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার নেপাল সরকারের ছেলে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী রহুল আমিন বলেন, রাতে কাজ শেষ করে আশিষ বাসায় ফেরেন। হঠাৎ ওই ভবন থেকে বিকট আওয়াজ শুনে বাইরে গিয়ে তাদের তিনজনকে দগ্ধ অবস্থায় দেখতে পাই। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাই।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়জুল কবির বলেন, বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। আশিষের ৭০, টুম্পার ৪০ ও ছেলে ঋকের ৩০ শতাংশ শরীর পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের রাতেই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছি। সেখান থেকে পরে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়েছে। 


Link copied