বগুড়ায় গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

Anweshan Desk

Anweshan Desk

২০ অক্টোবর ২০২৩, ০৯:৫২ এএম


বগুড়ায় গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

বগুড়ায় তিন বছরের শিশুকে বেঁধে রেখে মা তাছলিমা বেগমকে (২৪) হাতুড়ি দিয়ে মাথা থেঁতলিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় ওই শিশুটিকেও নির্যাতন করা হয়েছে। আহত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়ায় নিজ বাড়িতে হত্যার শিকার হন ওই গৃহবধূ। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ৯টার মধ্যে কোনো এক সময় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো সিরাজুল ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে আসেন । কিন্তু এসে দেখেন ঘর অন্ধকার হয়ে আছে। লাইট জ্বালালে তার স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। পাশেই রক্তমাখা হাতুড়ি পড়ে ছিল। তাদের তিন বছরের শিশু হাত-পা বাঁধা অবস্থায় পান সিরাজুল। এমন অবস্থা দেখে চিৎকার করলে স্থানীয় লোকজন এবং আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে আসে। পরে ছেলেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে শিশুটির চিকিৎসা চলছে।

তাদের শয়ন ঘরের বিছানা এবং সোফা দেখে পুলিশের ধারণা হত্যাকাণ্ডের আগে দুর্বৃত্তদের সাথে ওই নারীর ধস্তাধস্তি হয়েছে। এছাড়া তাছলিমার ব্যবহৃত মোবাইল ফোনটিও পাওয়া যায়নি। পুলিশের ধারণা অজ্ঞাত দুর্বৃত্তরা কৌশলে বাড়িতে প্রবেশ করে সন্তানকে বেঁধে রেখে তাছলিমাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, তাৎক্ষণিক হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার প্রত্যক্ষদর্শী শিশুও আহত হয়েছে। তবে ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের সনাক্ত করতে পুলিশের একাধিক দল কাজ শুরু করেছে বলেও উল্লেখ করেন ওসি।

 

 


Link copied