পূবাইলে মাদ্রাসা থেকে পঞ্চম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Anweshan Desk

Anweshan Desk

০২ অক্টোবর ২০২৩, ২০:৪৫ পিএম


পূবাইলে মাদ্রাসা থেকে পঞ্চম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাজীপুর মহানগরের পূবাইলে একটি আবাসিক মাদ্রাসা থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১ অক্টোবর) রাতে পূবাইল থানার মাজুখান পূর্বপাড়া এলাকার দারুল উলুম মহিলা মাদ্রাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ছাত্রীর নাম নুসরাত জাহান জাইমা (১৩)। সে ওই মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী এবং ময়মনসিংহের পাগলা থানার মাখল এলাকার নুরুজ্জামান খানের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, নুসরাতের পরিবার পূবাইলের হারবাইদ এলাকায় ভাড়া বাসায় থাকে। সে মাজুখান পূর্বপাড়া দারুল উলুম মহিলা মাদ্রাসার আবাসিকে থেকে পঞ্চম শ্রেণির কিতাব বিভাগে লেখাপড়া করতো। রোববার পড়া না পারায় শিক্ষক তাকে মারধর করেন। পরে রাতে নুসরাতকে সহপাঠীরা দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে মাদ্রাসা ভবনের পঞ্চম তলায় একটি কক্ষের দরজা বন্ধ দেখে তারা শিক্ষকদের খবর দেয়। পরে শিক্ষকরা ধাক্কাধাক্কি করে দরজা খুলে ভেতরে প্রবেশ করে তারা জানালার গ্রিলে নুসরাতের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নুসরাত আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

জাতীয় থেকে আরও


Link copied