সাভারে মাদ্রাসা শিক্ষক কতৃক ৪ শিশু শিক্ষার্থী বলাৎকার

Anweshan Desk

Anweshan Desk

০৮ অগাস্ট ২০২৩, ১৮:৪৫ পিএম


সাভারে মাদ্রাসা শিক্ষক কতৃক ৪ শিশু শিক্ষার্থী বলাৎকার

মাদ্রাসা শিক্ষক ধর্ষক হাফেজ শামীম

সাভারের আজিজুল উলুম কাউন্দিয়া মডেল মাদ্রাসায় কয়েক মাস ধরে চার শিক্ষার্থীকে  বলাৎকার করে আসছিলেন এক শিক্ষক। পরে ভুক্তভোগী শিশুরা পরিবারকে জানালে সাভার মডেল থানায় মামলা দায়ের করে এক শিশুর পরিবার। সেই মামলায় অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে রিমান্ড আবেদন করে আদালতে পাঠালে আদালত তার দুই  দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভুক্তভোগী পরিবারের দাবি, কয়েক মাস ধরে হত্যার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে চার শিশু শিক্ষার্থীকে বলাৎকার করে আসছিলেন হাফেজ শামীম। পরে বিষয়টি পরিবারের কাছে জানিয়ে দেয় ওই শিক্ষার্থীরা। পরিবারের লোকজন ঘটনা জানার পর সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে সকালে অভিযান পরিচালনা করে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশুদের বয়স ৯ থেকে ১০ বছর। তাদের নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করতেন হাফেজ শামীম। পরে এ ঘটনায় এক শিশু শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের কাছে বিষয়টি জানায়।

মারধর করার ভয় দেখিয়ে বিভিন্ন শিক্ষার্থীর ওপর এভাবেই অত্যাচার চালিয়ে আসছিলেন শামীম। এজাহার সূত্রে আরও জানা যায়, ওই শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষের দাবি, অভিযুক্ত শিক্ষককে মাদ্রাসা থেকে আগেই অব্যাহতি দেওয়া হয়েছে।

কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম খান বলেন, এটা ন্যাক্কারজনক ঘটনা। এ ঘটনায় অভিযুক্তের শাস্তি হওয়া উচিত।

কাউন্দিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আল-আমিন হাওলাদার বলেন, বাদী জাকির হোসেনের দায়ের করা মামলায় বিবাদী শামীমকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 


Link copied