ভাণ্ডারিয়ায় আয়াকে ধর্ষণচেষ্টায় মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার

Anweshan Desk

জাতীয় ডেস্ক

২৮ জুন ২০২২, ১৬:৫৯ পিএম


ভাণ্ডারিয়ায় আয়াকে ধর্ষণচেষ্টায় মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার

পিরোজপুর জেলার ভাণ্ডারিয়ায় আয়াকে ধর্ষণচেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ ইদ্রিশ আলী সিকদারকে আটক করেছে পুলিশ।গত সোমবার (২৭ জুন) দুপুরে উপজেলার আতরখালী ইসলামিয়া আলিম মাদ্রাসায় এ ঘটনা ঘটে।গ্রেফতার ইদ্রিশ আলী মঠবাড়ীয়া উপজেলার ছোট শৌলা গ্রামে মৃত হাশেম আলী সিকদারের ছেলে।

 

ভিক্টিম নারী ভাণ্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

তিনি জানান, সোমবার দুপুর সোয়া ১টার দিকে মাদ্রাসা ছুটির পর শিক্ষক মিলনায়তনে তিনি দরজা-জানালা বন্ধ করছিলেন। এ সময় অধ্যক্ষ ইদ্রিশ আলী সিকদার তাকে পেছন থেকে জাপটে ধরে ধর্ষণচেষ্টা চালায়। তখন তিনি চিৎকার করে উঠলে মাদ্রাসার নৈশ প্রহরী আল আমিন খন্দকার ও পরিচ্ছন্ন কর্মী নাঈম হোসেন ঘটনাস্থলে উপস্থিত হলে তিনি রক্ষা পান। পরে পুলিশের জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ তাৎক্ষণিকভাবে অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে যায়। তবে এর আগে এলাকাবাসী অধ্যক্ষকে আটকে রাখেন।

মাদ্রাসার অন্যান্য শিক্ষক ও কর্মচারীরা জানান, ২০২১ সনের ২৯ মার্চ অধ্যক্ষ ইদ্রিশ আলী এ মাদ্রাসায় যোগদান করেন। তার বিরুদ্ধে বহু অভিযোগ রয়েছে।

ভাণ্ডারিয়া থানার উপ-পরিদর্শক মো. হুমায়ুন কবি্র বলেন, ২৭ জুন দুপুরে ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত অধ্যক্ষকে আটক করা হয়। এ ছাড়া ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

১৪৮ বার পঠিত

জাতীয় থেকে আরও


Link copied