মাদ্রাসার শৌচাগার থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

Anweshan Desk

Anweshan Desk

০২ অগাস্ট ২০২৩, ১৯:০৫ পিএম


মাদ্রাসার শৌচাগার থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

ছবি : তাহসীনুল কুরআন হাফেজী মাদ্রাসা

বগুড়ার শেরপুরে একটি মাদ্রাসার শৌচাগার থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, ওই মাদ্রাসাছাত্রের গলায় দাগ রয়েছে।

বুধবার সকালে উপজেলার শেরুয়া বটতলা এলাকার তাহসীনুল কোরআন আদর্শ হাফেজিয়া মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

নিহত কাউছার আহমেদ (৮) মাদ্রাসাটির মক্তব বিভাগের ছাত্র এবং উপজেলার মির্জাপুর ইউনিয়নের আয়রা বেলতা গ্রামের ফরিদুল ইসলামের ছেলে।

ওই মাদরাসার শিক্ষক মোফাজ্জল হোসেন জানান, ফজর নামাজ শেষে সকল ছাত্রদের নিয়ে আমরা পড়াতে শুরু করি। সকাল ৬ টা ৪০ থেকে ৭ টা পর্যন্ত সকালের নাস্তার বিরতি দেয়া হয়। সাতটা পাঁচ মিনিটে আবার শুরু হলে হেফজ বিভাগের ফজলুল করিম সিয়াম (১৫) প্রকৃতির ডাকে সারা দিতে বাথরুমে গেলে কাউছার আহমেদের নাক দিয়ে রক্ত বাড়াচ্ছে এমন দেখতে পেয়ে হুজুরদের খবর দেয়। পরে তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মাদ্রাসার মুহতামিম মামুন পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় শেরপুর থানার উপপরিদর্শক মিথুন সরকার বলেন, ‘উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাউসারকে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেছে। কাউসারের গলায় দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে শিশুর পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হবে।’

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Link copied