স্বামীকে হত্যা করে ৯৯৯ তে স্ত্রীর ফোন

Anweshan Desk

Anweshan Desk

২৩ জুন ২০২৩, ১০:১৬ এএম


স্বামীকে হত্যা করে ৯৯৯ তে স্ত্রীর ফোন

রাজধানীতে স্বামীকে কুপিয়ে হত্যার পর জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন এক নারী।

 

বুধবার দিবাগত রাতে মোহাম্মদপুর থানাধীন রায়েরবাজারের সাদেক খান রোডের লিটনের বাড়ি নামে একটি তিনতলা ভবনের নিচতলা এই ঘটনা ঘটে।

 

নিহত শামীম মিয়া (৪০) ছিলেন রিকশাচালক। তার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার কান্দিগাঁওয়ে। অভিযুক্ত কলার বানু বেগম (৩১) নিহত শামীম মিয়ার দ্বিতীয় স্ত্রী।

 

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার জানান, আড়াই বছর আগে তাদের বিয়ে হয়। সাদেক খান লেন এলাকার একটি বাসায় থাকতেন তারা। পারিবারিক কলহের জেরে বুধবার দিবাগত রাত ৪টার দিকে শামীম ও তার স্ত্রী বানু বেগমের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে বানু তার স্বামীকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে।

 

পরে তিনি ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে জানান, তিনি তার স্বামীকে হত্যা করেছেন।

 

এদিকে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে কনস্টেবল তানভীর তাৎক্ষণিকভাবে মোহাম্মদপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করেন। পরে মোহাম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারসহ অভিযুক্ত নারীকে আটক করে।

 

বানু বেগম প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, তার স্বামী যৌতুকসহ অন্যান্য ছোট ছোট কারণে প্রায়শই তাকে মারধর করতেন। তাই তিনি অতিষ্ঠ হয়ে এ ঘটনা ঘটিয়েছেন।

 

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার এসআই মো. কামরুল ইসলাম জানান, মামলা প্রক্রিয়াধীন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Link copied