নেশার টাকা না পেয়ে স্ত্রীকে বালিশ চাপায় হত্যা

Anweshan Desk

Anweshan Desk

৩০ মার্চ ২০২৩, ১৯:৩৬ পিএম


নেশার টাকা না পেয়ে স্ত্রীকে বালিশ চাপায় হত্যা

নিহত আলিফা আক্তারের স্বজনদের আহাজারি

দিনাজপুরে নেশার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা করে পালিয়েছেন স্বামী বেলাল হোসেন। স্বজনদের অভিযোগ নেশার টাকা না পেয়ে আলিফা আক্তারকে (২৭) শ্বাসরোধ করে হত্যা করেছেন তার স্বামী।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে দিনাজপুর সদরের উপশহরের ১০ নং ওয়ার্ডের হাউজিং অফিস সংলগ্ন ডা. মশিউর রহমানের বাড়ি থেকে নিহত নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আলিফা আক্তার বোচাগঞ্জ উপজেলার মুরালিপুর গ্রামের বেলাল হোসেনের স্ত্রী। গত আড়াই মাস ধরে তারা চিকিৎসক মশিউর রহমানের বাড়িতে সন্তানসহ বসবাস করছেন।

কোতয়ালি পুলিশ জানায়, পরিবারের লোকজন মরদেহ বাড়িতে পড়ে থাকতে দেখে ৯৯৯-এ কল দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহতের বড় বোন দুলফি বেগম বলেন, আমার বোনের স্বামী বেলাল নেশা করতো। প্রায় সময় সে আমার বোনকে বলতো তোকে হত্যা করে আমিও আমার জীবন শেষ করে দেবো। নেশার টাকা না দিতে পারায় এর আগেও তাদের মধ্যে ঝগড়া হয়েছে। আমার বোনকে মারধরও করতো সে। বোনকে অনেক দিন বলেছি তাকে ছেড়ে দিয়ে চলে আসতে, কিন্তু সে রাজি হয়নি।

আলিফা আক্তারের দাদি ওছিরন বেওয়া বলেন, ভোরে সাহরি খাওয়ার পর সকালে ছেলেকে আরবি পড়তে মসজিদে পাঠায় আলিফা। পড়া শেষ করে ছেলে বাড়িতে এসে দেখে মা বারান্দায় মরে পড়ে আছে। তার চিৎকার শুনে গিয়ে দেখি মরদেহ পড়ে আছে। আমার বাড়ির কাছেই বাসা ভাড়া নিয়ে থাকতো ওরা।

কোতয়ালি থানার এসআই মো. জাহিদ হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। ভিকটিমের ছেলের কাছে আমরা ঘটনার বিবরণ শুনেছি। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

জাতীয় থেকে আরও


Link copied