জ্বীনের নাটক : বেরিয়ে এলো থলের বিড়াল

Anweshan Desk

Anweshan Desk

২৪ অক্টোবর ২০২২, ২১:২৫ পিএম


জ্বীনের নাটক : বেরিয়ে এলো থলের বিড়াল

সম্প্রতি পরিবার থেকে বিতাড়িত হওয়া এক দম্পতি  জ্বীনদের নিয়ে মানববন্ধনের দাবি করে অনলাইনে ভাইরাল হন। তারা মানবন্ধনে দাবি করেন যে তাদের সাথে জ্বীন আছে। আরও বলেন যে পরিবার থেকে বিতাড়িত হওয়ার পর যখন তারা খাবারের কষ্টে পড়েন তখন তাদের জ্বীনের সাথে পরিচয় হয়। এরপর থেকেই জ্বীন তাদের সৌদি থেকে খাবার দিয়ে যায় এবং তাদের সাথে বসবাস শুরু করে। এছাড়াও বিভিন্ন উদ্ভট দাবি করেন। কিন্তু প্রমাণ করতে না পেরে  অবশেষে সাংবাদিকদের কাছে ধরা খেয়ে ক্ষমা স্বীকার করেন এই দম্পতি।

কিন্তু চাঞ্চল্যকর তথ্য হলো দম্পতির স্বামী রিফাত চৌধুরী, রাজবাড়ী শহরের ভোকেশনাল এলাকার পারভেজ চৌধুরীর ছেলে, ২০২১ সালের ২৮ ডিসেম্বর রাজবাড়ী সদর হাসপাতালে গিয়ে নিজেকে এনএসআই (ন্যাশনাল সিকিউরিটি ইনটিলিজেন্স) পরিচয় দিয়ে সেখানে থাকা তুষার নামক একজন নার্সকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালালে সেখানে উপস্থিত থাকা অন্যান্য কর্মচারীরা বিষয়টি দেখতে পেয়ে তাদের কাছে সন্দেহ মনে হলে তারা পুলিশকে খবর দেন । খবর পেয়ে পুলিশ এসে তাকে আটক করেন। এ সময় তার কাছ থেকে ১টি খেলনা পিস্তল, কিছু সংখ্যক গুলি ও ভুয়া আইডি কার্ড উদ্ধার করে পুলিশ।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাহাদাত হোসেন জানিয়েছিলেন যে রিফাত ভুয়া পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। নিজেকে সরকারী কর্মকর্তা হিসেবে পরিচয় দেওয়ায় তার বিরুদ্ধে  থানায় একটি মামলাও হয়েছিলো।

হটাৎ তার পূর্বের অপকর্মের তথ্য সম্বলিত নিউজ গ্রেপ্তার এবং জিজ্ঞাসাবাদের একটি ভিডিও অনলাইনে পাওয়া যায়, যা চাঞ্চল্যের সৃষ্টি করে। ভিডিও লিংক :
https://m.youtube.com/watch?v=P-GimkiWv48&feature=youtu.be

১০১২ বার পঠিত

জাতীয় থেকে আরও


Link copied