মাদ্রাসার টয়লেট থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার : মাদ্রাসায় যেতে ছিলো অনীহা

Anweshan Desk

Anweshan Desk

১৯ অক্টোবর ২০২২, ২২:২১ পিএম


মাদ্রাসার টয়লেট থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার : মাদ্রাসায় যেতে ছিলো অনীহা

নরসিংদীর শেখেরচরের একটি মাদ্রাসা থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) শেখেরচর জামিয়া কওমিয়া মহিলা মাদ্রাসা ভবনের চার তলার একটি টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করেন প্রতিষ্ঠানটির শিক্ষকরা।

জানা গেছে, নিহত আফরিন (১৬) সদর ওই মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থী।

মাদ্রাসার শিক্ষকরা জানান, ক্লাস থেকে শিক্ষকের অনুমতি নিয়ে টয়লেটে যান আফরিন। পরে দীর্ঘক্ষণ চলে গেলেও তিনি ফিরে আসেননি।এক পর্যায়ে খুঁজতে গেলে টয়লেটের ভেতরে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

মাদ্রাসা শিক্ষক ও পরিবারের সদস্যরা জানান, বেশ কিছুদিন ধরেই মাদরাসায় যেতে অনীহা প্রকাশ করে আসছিলেন আফরিন। প্রতিদিনের মতো বুধবার সকালেও তাকে জোর করে মাদরাসায় দিয়ে যান তার বাবা।

পরে দুপুর একটার দিকে শ্রেণি শিক্ষকের অনুমতি নিয়ে টয়লেটে যান তিনি। দীর্ঘক্ষণ পর ঝুলন্ত অবস্থায় টয়লেট থেকে তাকে উদ্ধারের পর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

আফরিনের বাবা মো. ডালিম মিয়া জানান, বেশ কিছুদিন ধরেই মাদ্রাসায় যেতে চাচ্ছিল না তার মেয়ে।

তিনি বলেন, পড়াশোনার কথা চিন্তা করে তার অনিচ্ছাসত্ত্বেও আজ আমি তাকে মাদ্রাসায় দিয়ে আসি। পরে দুপুরে এক শিক্ষকের ফোন পেয়ে হাসপাতালে গিয়ে দেখি আমার মেয়ে মারা গেছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও বিষয়টি খতিয়ে দেখছেন তারা। সুষ্ঠু তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

২৫৪ বার পঠিত

জাতীয় থেকে আরও


Link copied