ছাত্রীকে ধর্ষণচেষ্টা : মাদ্রাসা অধ্যক্ষ আটক

Anweshan Desk

Anweshan Desk

১৭ অক্টোবর ২০২২, ২১:২৫ পিএম


ছাত্রীকে ধর্ষণচেষ্টা : মাদ্রাসা অধ্যক্ষ আটক

মানিকগঞ্জে আফরোজা-রমজান বালিকা মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে (১৩) এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে। ভুক্তভুগীর অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে অধ্যক্ষ মাওলানা মোস্তফা কামালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৭ অক্টোবর) সকাল ১১টার দিকে মাদ্রাসার অধ্যক্ষ মোস্তফা কামাল ভুক্তভোগী ছাত্রীকে তার রুমে ডেকে নিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন ও ধর্ষণ চেষ্টা করেন। এসময় ওই ছাত্রী চিৎকার করলে অভিযুক্ত অধ্যক্ষ মোস্তফা কামাল তাকে ছেড়ে দেয়।

পরে ভুক্তভোগী ছাত্রী তার বোনকে মোবাইলে ঘটনাটি জানালে ওই ছাত্রীর ভগ্নীপতি মানিকগঞ্জ সদর থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীর সাথে কথা বলে অভিযুক্ত মাওলানা মোস্তফা কামালকে মাদ্রাসা থেকে আটক করে।

অভিযুক্ত  মাওলানা মোস্তফা কামালের বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

এব্যাপারে সদর থানায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে। ওই ছাত্রীর বাড়ি সিংগাইর উপজেলার একটি গ্রামে। মানিকগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকার আফরোজা-রমজান বালিকা মাদ্রাসার হিফজ বিভাগে পড়ালেখা করে সে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, পরিবার এখনও লিখিত অভিযোগ না করলেও মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়। পুলিশের প্রাথমিক তদন্তের ঘটনার সত্যতা মিলেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা হলে অধ্যক্ষ মাওলানা মোস্তফা কামালকে গ্রেপ্তার দেখানো হবে।

২৪৬ বার পঠিত

জাতীয় থেকে আরও


Link copied