চট্টগ্রামে আরবি পড়তে গিয়ে মাদ্রাসাশিক্ষক কর্তৃক ধর্ষণের শিকার এক শিশু

Anweshan Desk

অন্বেষণ ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০২২, ০২:০৫ এএম


চট্টগ্রামে আরবি পড়তে গিয়ে মাদ্রাসাশিক্ষক কর্তৃক ধর্ষণের শিকার এক শিশু

আরবি পড়তে গিয়ে ধর্ষণের শিকার শিশু

 

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় একা পেয়ে আট বছরের এক ছাত্রীকে ধর্ষণ করেন মাদ্রাসার এক শিক্ষক। এ ঘটনায় মাদ্রাসাশিক্ষক মোহাম্মদ হানিফকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি যখন জানাজানি হয় তখন সোমবার (১২ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে উপজেলার ভুজপুর থানার বাগানবাজার ইউনিয়নের গার্ডপাড়া এলাকাবাসী তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

মোহাম্মদ হানিফ (২৭) খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পাতাছড়া গ্রামের আবুল কালামের ছেলে। তিনি ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের গার্ডপাড়া জামিরুল উলুম ইসলামী মাদ্রাসায় শিক্ষকতা করেন।

ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রী। আরবি পড়তে শিশুটি ওই মাদ্রাসায় যেত বলে জানায় পুলিশ।

এ বিষয়ে ভুজপুর থানার উপপরিদর্শক মোতাহের হোসেন বলেন, সোমবার বিকেল ৩টার দিকে শিশুটি মাদ্রাসায় হানিফ হুজুরের কাছে আরবি পড়তে যায়। এসময় মাদ্রাসায় অন্য শিক্ষার্থীরা ছিল না।

শিশুটিকে একা পেয়ে হানিফ নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশুটি বাড়ি ফিরে বিষয়টি অভিভাবকদের জানায়। গ্রামের লোকজন বিষয়টি জানতে পেরে রাতে ওই মাদ্রাসায় গিয়ে হানিফকে আটক করে রাখে। পরে তাকে পুলিশের তদন্তকেন্দ্রে সোপর্দ করা হয়। রাত ১২টার দিকে তাকে ভুজপুর থানায় নিয়ে যাওয়া হয়।

ভুক্তভোগী শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। হানিফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এসআই মোতাহার।

৮২৩ বার পঠিত

জাতীয় থেকে আরও


Link copied