প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর আল্লাহর কাছে বঙ্গবন্ধুকে জাহান্নামে ভালো জায়গা দেয়ার আবেদন!

Anweshan Desk

জাতীয় ডেস্ক

১৬ অগাস্ট ২০২২, ১৩:৪০ পিএম


প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর আল্লাহর কাছে বঙ্গবন্ধুকে জাহান্নামে ভালো জায়গা দেয়ার আবেদন!

জাতীয় শোক দিবসে কুড়িগ্রামের রাজীবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকীতে উপজেলা প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচিতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের বক্তব্যের একটি অংশ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

 

তবে প্রতিমন্ত্রী জানিয়েছেন, এ বক্তব্যটি মুখ ফস্কে বের হয়ে গেছে। 

সোমবার (১৫ আগস্ট) বিকেলে রাজীবপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

ওই বক্তব্যে প্রতিমন্ত্রী জাকির হোসেনকে বলতে শোনা যায় 'আমরা কায়মনে দোয়া করবো বঙ্গবন্ধুকে যেন আল্লাহ জাহান্নামের ভালো জায়গায় স্থান করে দেয়'।

অনুষ্ঠানটি আওয়ামী লীগের  বিভিন্ন নেতাকর্মী ও সাংবাদিকরা ফেসবুকে লাইভ ও ভিডিও ধারণ করেছিলেন। মুহূর্তে এই বক্তব্য ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেন, শোক দিবস উপলক্ষে দিনব্যাপি কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি। ভুলবশত তিনি জান্নাত শব্দটি না বলে জাহান্নাম শব্দ উচ্চারণ করেছেন। এটি 'স্লিপ অব টাং'।

'জাহান্নাম শব্দটি বলার সাথে সাথে আমি সংশোধন করে জান্নাত শব্দটি ব্যবহার করি এবং পরবর্তীতে কয়েকবার জান্নাত শব্দ উচ্চারণ করি,' তিনি বলেন। 

১৩২৩ বার পঠিত

জাতীয় থেকে আরও


Link copied