বাঘাইছড়িতে চাকমা কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ; ২ ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Anweshan Desk

জাতীয় ডেস্ক

০৬ অগাস্ট ২০২২, ২২:৫০ পিএম


বাঘাইছড়িতে চাকমা কিশোরীকে  সংঘবদ্ধ ধর্ষণ; ২ ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের করেঙ্গাতুলী বড়ুয়া পাড়া এলাকায় চাকমা সম্প্রদায়ের এক কলেজ শিক্ষার্থী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এই গণ ধর্ষণের ঘটনায় সেই শিক্ষার্থীর বাবা গতরাতে বঙ্গলতলী ইউনিয়নের ২ ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে বাঘাইছড়ি থানায় মামলা করেছেন।

 

অভিযুক্তরা হলেন বঙ্গলতলী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি যীশু চৌধুরী (২৭) ও সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া সোহেল (২৬) । বাকী ৩ আসামি হচ্ছেন একই এলাকার মো. আরিফ (২৬), মো. রাশেল (২৯), অমল বড়ুয়া (৪৫) ।  

 

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, 'অভিযোগ পাওয়ার পরপরই বাঘাইছড়ি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আজ শনিবার সকালে ভিকটিমকে প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষার আওতায় আনা হবে।'

ধর্ষণের প্রতিবাদে গতকাল করেঙ্গাতুলী ও সাজেক এলাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পাহাড়ের ৩ সংগঠন গণতান্ত্রিক যুব ফোরাম, পাহাড়ি ছাত্র পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘ। দুপুরে মিছিল ও মানববন্ধন করে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়।

ঘটনা জানাজানি হলে তড়িঘড়ি করে ছাত্রলীগের ২ নেতাকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়।

২৯৬ বার পঠিত

জাতীয় থেকে আরও


Link copied