ফরিদপুরে মাদ্রাসায় বজ্রপাত : আহত ২১ শিক্ষার্থী

Anweshan Desk

ডেস্ক রিপোর্ট

০৭ মে ২০২৪, ০৯:৫৮ এএম


ফরিদপুরে মাদ্রাসায় বজ্রপাত : আহত ২১ শিক্ষার্থী

ছবি : বজ্রপাতে আহত শিক্ষার্থীদের একাংশ

ফরিদপুরের নগরকান্দায় উপজেলায় একটি মাদ্রাসায় বজ্রপাতে ২১ ছাত্র আহত হয়েছেন।সোমবার (৬ মে) সন্ধ্যায় উপজেলা সদরে অবস্থিত মদিনা তুল উলুম মাদরাসায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১১ জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সকলেই ওই মাদ্রাসার নুরানি বিভাগের ৩য় শ্রেণির ছাত্র। আহতদের মধ্যে রয়েছেন- হোসাইন, ছামিউল, মুজাহিদ, রেজাউল, ওলিউল্লাহ, মুস্তাকিম, সাজিম, মারুফ, আব্দুর রহমান, রিয়াদ, বায়েজিদ।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় বৃষ্টি চলাকালীন সময়ে শিক্ষার্থীরা মাদ্রাসা ভবনের বারান্দায় দাঁড়িয়ে ছিল। হঠাৎ মাদ্রাসার প্রাঙ্গনে বজ্রপাত আঘাত করে। এতে মাদ্রাসার ২১ শিক্ষার্থী আহত হয়। পরে মাদ্রাসার শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীরা আহতদের উদ্ধার করে নগরকান্দা উপজেলা হাসপাতালে নেয়।

খবরের সত্যতা নিশ্চিত করে মদিনাতুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. কেরামত আলী বলেন, আহতদের মধ্যে ১০ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। বাকি ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এহসানুল হক বলেন, আহতদের মধ্যে ১০ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। বাকি ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

সাক্ষাৎকার থেকে আরও

কোনো খবর পাওয়া যায়নি


Link copied