আমতলীতে বজ্রপাতে কুরআনে হাফেজের মৃত্যু

Anweshan Desk

ডেস্ক রিপোর্ট

০৭ মে ২০২৪, ১০:৪৮ এএম


আমতলীতে বজ্রপাতে কুরআনে হাফেজের মৃত্যু

নিহত হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ

বরগুনার আমতলী উপজেলায় কুকুয়া ইউনিয়নের এরশাদ উল আলম মাদ্রাসার কোরআনের  হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ (১৫)বজ্রপাতে নিহত হন। ঘটনাটি পূর্ব কুকুয়া গ্রামে ৮ নং ওয়ার্ডে নিহতের বাড়ির পাশে বিলে মাছ ধরার সময় ঘটে বলে জানা যায়। নিহত হাফেজ মোঃ আব্দুল্লাহ পূর্বকুকুয়া গ্রামের ৮ নং ওয়ার্ডের মোহাম্মদ জসিম হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিকেল থেকে বৃষ্টি হওয়ায় পূর্ব ককুয়া ৮ নং ওয়ার্ডের  হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ বাড়ির পাশে বিলে পানি উঠলে সেখানে মাছ ধরতে যায় এমন সময় বজ্রপাতে নিহত হয়।

কুকুয়া এরশাদুল আলম মাদ্রাসার পরিচালক হাফেজ মোহাম্মদ ফয়জুল্লাহ জানান, নিহত হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। খুব ভালো মানুষ ছিল।

তিনি আরও বলেন, নহত আবদুল্লাহ কুকুয়া এরশাদুল আলম মাদ্রাসা থেকে কোরআনে হাফেজ সম্পন্ন করে গত ১৫ ই ফেব্রুয়ারি অনুষ্ঠাতব্য মাহফিলে কেওড়া বুনিয়া পীর সাহেবের কাছ থেকে হাফেজ হিসাবে পাগড়ি গ্রহণ করে মাদ্রাসা থেকে বিদায় নেন।তার মৃত্যুতে আমরা একজন কোরআনের হাফেজকে হারিয়েছি। আমরা গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাখাওয়াত হোসেন তপু হাফেজ মুহাম্মদ আব্দুল্লাহর বজ্রপাতে নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

মত প্রকাশের স্বাধীনতা থেকে আরও


Link copied