সুনামগঞ্জে মসজিদে ইফতারি না পাওয়া নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ৩০

Anweshan Desk

ডেস্ক রিপোর্ট

১৩ মার্চ ২০২৪, ১২:৫৩ পিএম


সুনামগঞ্জে মসজিদে ইফতারি না পাওয়া নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ৩০

সুনামগঞ্জের তাহিরপুরের একটি মসজিদে ইফতারি না পাওয়া নিয়ে দু পক্ষের সংর্ঘষে নারীসহ ৩০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত পাবেল মিয়া(২৩)কে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চারজনকে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার(১২ মার্চ) সন্ধ্যায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের মন্দিয়াতা গ্রামে ঘটনাটি ঘটে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মন্দিয়াতা গ্রামের ময়না মিয়া নামক এক ব্যক্তি সমজিদে ইফতারী দেন। ইফতারী বিতরণ করার সময় সবাই পেলেও গ্রামের সাজিনুর মেম্বারের চাচাত ভাই রহিছ মিয়া পান নি। এ নিয়ে কথা-কাটাকাটি হয় এবং এক পর্যায়ে রহিছ মিয়ার তার লোকজন নিয়ে ময়না মিয়াও তার বসতবাড়িতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় ময়না মিয়ার লোকজন তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে  দু'পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ৩০ জন আহত হয় এবং তাদের মধ্যে ফেরদৌসা বেগম(৫০) জামরুল মিয়া(২৫),পারুল বেগম (৫০),সালমান মিয়া (১৯(,মুন্না মিয়া(১৪) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। গুরুত্বর আহত পাবেল মিয়া(২৩)কে আশংকা জনক অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন জানান খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মত প্রকাশের স্বাধীনতা থেকে আরও


Link copied