এবার প্রিয়া সাহার ভাতিজির বাসায় চুরি ও মালামাল লুটপাট

Anweshan Desk

জাতীয় ডেস্ক

০৪ অগাস্ট ২০২২, ১৭:৫৯ পিএম


এবার প্রিয়া সাহার ভাতিজির বাসায় চুরি ও মালামাল লুটপাট

এবার আলোচিত সংখ্যালঘু অধিকার কর্মী প্রিয়া সাহার  ভাতিজি স্মীতা বিশ্বাসের বাসায় চুরি ও মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১০ থেকে সাড়ে ১১টার মধ্যে স্মীতার শরিয়তপুর সদরের বাসায় এ ঘটনা ঘটে। 

May be an image of 1 person and indoor

এ ঘটনা সম্পর্কে স্মীতা বিশ্বাস  জানান, " বৃহস্পতিবার ১০.০০ ঘটিকা১১.৩০ ঘটিকার মধ্যে আমাদের বাসা চুরি হয়। ঐ সময়ে আমি অফিসে ছিলাম।সম্পদ বলতে গয়না, টাকা পয়সা যা ছিল সব  নিয়ে গেছে। পুলিশ এসেছিল, তদন্ত চলছে। জানি না কি হবে? আমার সাথে ই কেন এমন হতে হলো, বুঝতে পারছি না। এই বিল্ডিং এ বাড়িয়াওলা সহ আরও ১৮ টা পরিবার থাকে, অনেকের বাসা ই এই সময়ে তালা দেওয়া থাকে। তবে আমি কেন টার্গেট হলাম? আমরা দুজনে সাধারন চাকুরিজীবী। আমাদের এতো টাকা পয়সা ও নেই। না কি আমি হিন্দু বলে এই অবস্থার স্বীকার?"

 

উল্লেখ্য, দেশের সর্বত্র হিন্দু ধর্মালম্বীরা নানা ধরণের নির্যাতন-নিপীড়নের শিকার হয়ে আসছেন। এর মধ্যে বর্তমান সময়ে হিন্দু ধর্মালম্বীদের মালিকানাধীন জুয়েলারী, মন্দির ও বাসভবনে চুরি, ডাকাতি ও মালামাল লূটপাটের ঘটনা আশঙ্কাজনক ভাবে বাড়ছে। এই ঘটনাগুলো একটি বিশেষ ধর্মের উগ্রপন্থীরা পরিকল্পিতভাবে ঘটাচ্ছে বলে ভুক্তভোগীদের পক্ষ থেকে অভিযোগ। 

১২৯৪ বার পঠিত

ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন থেকে আরও


Link copied