কেরানীগঞ্জে হিন্দু ব্যবসায়ীর দোকান থেকে ১৫০ ভরি স্বর্ণ চুরি

Anweshan Desk

জাতীয় ডেক্স

০৩ অগাস্ট ২০২২, ১৫:০৪ পিএম


কেরানীগঞ্জে হিন্দু ব্যবসায়ীর দোকান থেকে ১৫০ ভরি স্বর্ণ চুরি

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার এক হিন্দু স্বর্ণ ব্যবসায়ীর একটি জুয়েলারি প্রতিষ্ঠান থেকে ১৫০ ভরি স্বর্ণের ও দুই কেজি রূপার গহনা চুরি হয়েছে। সোমবার (১ আগস্ট) গভীর রাতে উপজেলার কলাতিয়া বাজারের মন্দির মার্কেটের কাঁকন জুয়েলার্স নামে ওই প্রতিষ্ঠানের টিনের চাল কেটে এসব গহনা চুরি করা হয়। 

চুরি হওয়া গহনার দাম প্রায় ১ কোটি ২০ লাখ টাকা বলে জানিয়েছেন দোকানের মালিক কানাই চন্দ্র মৃধা। 

 

কানাই চন্দ্র মৃধা বলেন, "দোকানের টিনের চাল, একটি পাঁচ সুতা ও একটি তিন সূতা রডের জালি কেটে দোকানে ঢুকে চোরের দল। দুই সিন্ধুকের ১২টি তালা ভেঙে  প্রায় ১৫০ ভরি স্বর্ণ ও দুই কেজি রুপা নিয়ে গেছে। দোকানে থাকা এটিএম কার্ড নিয়ে অ্যাকাউন্ট  থেকেও এক লাখ টাকা উঠিয়েছে। দোকানে এত সিকিউরিটি দিয়েও চুরি থামানো গেল না।"

তিনি আরো বলেন, "আমি নিঃস্ব হয়ে গেছি। কোথা থেকে মানুষের স্বর্ণ ফেরত দেব।"

কানাই চন্দ্র মৃধার ছোটভাই চানতোষ চদ্র মৃধা বলেন, আমার ভাই গতকাল রাত ৮টা বাজে দোকান বন্ধ করে বাসায় চলে আসেন। দোকানের কারিগর সকালে দোকান খুলে দেখে সিন্ধুকসহ সব এলোমেলো। পরে সে আমার ভাইকে ফোন করে জানায়। আমরা গিয়ে এ অবস্থা দেখি। কলাতিয়া পুলিশ ফাঁড়ির আধা কিলোমিটারের ভেতরে বাজারের মধ্যে দোকানে এমন চুরির ঘটনা ঘটলে মানুষ যাবে কোথায়?

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুনুর রশীদ জানান, খবর পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পিবিআই, এনএসআই কর্মকর্তারাও ঘটনাটি আলাদাভাবে তদন্ত করছে। আমরা কিছু সিসিটিভি ফুটেজও সংগ্রহ করেছি। আশা করছি চোর ধরা পড়বে।

 

৩০৯ বার পঠিত

ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন থেকে আরও


Link copied