সুনামগঞ্জে হিন্দু যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন

Anweshan Desk

অন্বেষণ ডেস্ক

২৫ অগাস্ট ২০২২, ১৬:৫৩ পিএম


সুনামগঞ্জে হিন্দু যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন

গাছে বেঁধে হিন্দু যুবককে অমানবিক নির্যাতন

গত ১২ ই আগস্ট সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সুখাইড় গ্রামের ভান্ডার বাড়ির তপন দাস নামক এক হিন্দু যুবককে জোড়পূর্বক গাছে বেঁধে অমানবিক নির্যাতন চালায় সন্ত্রাসী মোঃ বাবুল মিয়া, হেলাল মিয়া ও তার দলবল।

গরীব মৎস্যজীবি তপন কুমার দাসের মাছ ধরার জাল কুইছহাটির বাসিন্দা মোঃ বাবুল মিয়ার লোকজন চুরি করে নিয়ে যায়। তপন কুমার দাস তার চুরি হওয়া জালের বিষয়ে মোঃ বাবুল মিয়ার কাছে জিজ্ঞেস করতে গেলে বাবুল মিয়ার লোকজন তপন কুমার দাসকে গাছের সাথে বেঁধে কিল, ঘুষি ও শরীরের বিভিন্ন জায়গায় শক্ত লাঠি দিয়ে আঘাত করে নির্মমভাবে অত্যাচার করে। সন্ত্রাসীরা অত্যাচার করেই ক্ষান্ত থাকে নি তপন কুমার দাস ও তার পরিবারকে তাদের বাড়িঘর ছেড়ে অন্যত্র চলে যাওয়ার জন্য হুমকি দিতে থাকে।

শেষ খবর পাওয়া পর্যন্ত লোমহর্ষক এই ঘটনার পর ঐ এলাকার সংখালঘুরা ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে এবং তারা এই ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবী করছে।

সুনামগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ সুমন মিয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে, কিন্তু আসামিদের গ্রেফতার করতে এখনো সক্ষম হয় নি পুলিশ, তবে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে । থানার অফিসার ইন চার্জ কে যোগাযোগ করলে তিনি জানান তিনি খুবই ব্যস্ত আছেন। আহত তপন দাস কে যোগাযোগ করে পাওয়া যায় নি। সহকারি পুলিশ সুপার আলি ফরিদ আহম্মেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন এখনো প্রাথমিক তথ্য বিবরণী আদালতে পাঠানো হয় নি, তাই কপি সরবরাহ করা সম্ভব হয় নি ।

৪৩২ বার পঠিত

ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন থেকে আরও


Link copied