আ' লীগ নেতার ভাতিজার সন্ত্রাসঃ হবিগঞ্জে বাকিতে মাছ না দেওয়ায় ৩ হিন্দু জেলেকে পিটিয়ে আহত

Anweshan Desk

ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন

০৬ অগাস্ট ২০২২, ২২:৩৩ পিএম


আ' লীগ নেতার ভাতিজার সন্ত্রাসঃ হবিগঞ্জে বাকিতে মাছ না দেওয়ায় ৩ হিন্দু জেলেকে পিটিয়ে আহত

হবিগঞ্জের মাধবপুরে বাকিতে মাছ না দেওয়ায় ৩ হিন্দু জেলেকে পিটিয়ে আহত করেছে এক আওয়ামী লীগ নেতার ভাতিজা। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেলে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর সড়ক বাজারে এ ঘটনা ঘটে। 

 

 হামলায় গুরুতর আহত তিন হিন্দু জেলে হচ্ছেন- শিমুলঘর গ্রামের নেপাল ভৌমিকের ছেলে অমুল্য ভৌমিক (৫৫) তার ভাই পরিমল ভৌমিক (৪০) ও নিল মোহন ভৌমিক (৩৫)। ঘটনার পরপরই তাঁদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

ভুক্তভোগী অমূল্য ভৌমিক জানান, তার ভাই নিল মোহন ভৌমিক মাছ বিক্রি করার জন্য নিয়ে যাবার পথে শিমুলঘর গ্রামের শেখ খায়রুল বাকিতে মাছ কিনতে চাইলে তিনি বাকীতে মাছ বিক্রি করবেন না বলে জানালে শেখ খায়রুল ও সন্ত্রাসী বাহিনী তাঁকে মারধোর করে আহত করে।  এ সময় অমূল্য ও পরিমল এগিয়ে গেলে তাঁদেরও ওপরও হামলা করা হয়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শেখ খায়রুলের চাচাত ভাই শেখ কামরুল হাসান বাহার ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক হওয়ায় সেই ক্ষমতার দাপট দেখিয়ে এলাকায় সন্ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। 

ছাতিয়াইন ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ জানান, "ঘটনাটি শুনেছি। যাদের উপর হামলা করা হয়েছে তারা হিন্দু মানুষ, নিরিহ মানুষ। এই ঘটনার তীব্র নিন্দা জানাই।"

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, "কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।"

২৪৬ বার পঠিত

ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন থেকে আরও


Link copied