অজু করতে গিয়ে লঞ্চ থেকে নদীতে পড়ে নিখোঁজ যাত্রী

Anweshan Desk

Anweshan Desk

১০ মার্চ ২০২৩, ১১:০২ এএম


অজু করতে গিয়ে লঞ্চ থেকে নদীতে পড়ে নিখোঁজ যাত্রী

ছবি : নদীতে পড়ে নিখোঁজ যুবক সাইফুল বিশ্বাস

ঢাকা থেকে রাঙ্গাবালীর উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ পূবালী-৫ থেকে নদীতে পড়ে গিয়ে সাইফুল বিশ্বাস (২৬) নামে এক যাত্রী নিখোঁজ হয়েছেন।

শুক্রবার ভোর ৫টার দিকে দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বীজভাণ্ডারসংলগ্ন তেঁতুলিয়া নদী অতিক্রমকালে এ ঘটনা ঘটে।

নিখোঁজ সাইফুল রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের হানিফ বিশ্বাসের ছেলে। পেশায় তিনি একজন কৃষক।

জানা যায়, ঢাকায় তরমুজ বিক্রি করে সাইফুল তার বাবা ও ভাইয়ের সঙ্গে লঞ্চে করে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ভোর ৫টার দিকে দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে বীজ ভান্ডার-সংলগ্ন তেঁতুলিয়া নদী অতিক্রম করার সময় ফজরের নামাজের জন্য লঞ্চের পেছনের দিকে অজু করতে গিয়ে নদীতে পড়ে যান সাইফুল। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

নিখোঁজ সাইফুলকে উদ্ধারে ওই নদীতে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা অভিযান চালাচ্ছে বলে জানা গেছে। পাশাপাশি ট্রলার নিয়ে নিখোঁজের পরিবারের লোকজনও খোঁজাখুঁজি করছেন। তবে এখন পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি বলে জানিয়েছেন উদ্ধারকর্মীরা।

রাঙ্গাবালী থানার ওসি নুরুল ইসলাম মজুমদার জানান, রাঙ্গাবালীর নিখোঁজ যাত্রীকে উদ্ধারে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল কাজ করছে। এ বিষয়ে দশমিনা থানা পুলিশের সঙ্গে তাদের সার্বক্ষণিক যোগাযোগ হচ্ছে বলে জানান তিনি।

সাক্ষাৎকার থেকে আরও

কোনো খবর পাওয়া যায়নি


Link copied