সিরাজগঞ্জে ফ্ল্যাট থেকে সংখ্যালঘু পরিবারের গলাকাটা মরদেহ উদ্ধার

Anweshan Desk

Anweshan Desk

৩০ জানুয়ারী ২০২৪, ১০:৪৬ এএম


সিরাজগঞ্জে ফ্ল্যাট থেকে সংখ্যালঘু পরিবারের গলাকাটা মরদেহ উদ্ধার

স্বজনদের আহাজারি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারোয়ারি বটতলা এলাকায় একটি ফ্ল্যাট বাসা থেকে স্কুলপড়ুয়া মেয়েসহ স্বামী-স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ২টার দিকে তালাবদ্ধ ওই ফ্ল্যাটে গিয়ে তালা ভেঙে নিহত বাসার মালিক বিকাশ সরকার (৪৫), স্ত্রী স্বর্ণা সরকার (৪০) ও তদের কন্যাসন্তান  তুষি সরকারের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত বিকাশ সরকারের বড় ভাই প্রকাশ সরকার তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি।

নিজস্ব বাসা থেকে গলাকাটা মরদেহ উদ্ধার 

পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা যায় , রোববার বিকাল থেকে তাড়াশ পৌর সদরের বারোয়ারী বটতলা এলাকার বিকাশ সরকারকে তাঁর আত্মীয়স্বজন ফোনে পাচ্ছিল না। পরে সোমবার রাত পর্যন্ত ফোন রিসিভ না হওয়ায় আত্মীয়স্বজন পৌর সদরের বারোয়ারী বটতলায় তিনতলা ভবনে তাঁর ফ্ল্যাটে যান। সেখানে ফ্ল্যাটটি তালাবদ্ধ অবস্থায় দেখতে পেয়ে স্বজনরা স্থানীয় সাংবাদিকদের সহায়তায় পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায়, একটি কক্ষে বাসার মালিক বিকাশ সরকার (৪৫) আরেকটি কক্ষে স্ত্রী স্বর্ণা সরকার (৩৮) ও তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী তুষি সরকারের (১৫) গলাকাটা মরদেহ পড়ে আছে।

এ ঘটনায় নিহতের বাড়ির সামনে স্থানীয়দের ভিড়।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক মো. নুরে আলম বলেন, ‘এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। রোববার রাত থেকে সোমবার সন্ধ্যার মধ্যে কোনো এক সময় তাদের কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। হত্যা শেষে ঘরের দরজা তালাবদ্ধ করে রাখে দুর্বৃত্তরা। তবে হত্যাকান্ডের কারণ  এখনও জানা যায়নি। পুলিশের একাধিক টিম ঘটনা অনুসন্ধানে কাজ করছে।’


Link copied