নামাজের জামাত ধরতে তাড়াহুড়ো করতে গিয়ে যুবকের মৃত্যু

Anweshan Desk

ডেস্ক রিপোর্ট

২৮ জানুয়ারী ২০২৪, ১৩:৪০ পিএম


নামাজের জামাত ধরতে তাড়াহুড়ো করতে গিয়ে যুবকের মৃত্যু

মসজিদে তাড়াহুড়ো করে মাগরিবের নামাজের জামাত ধরতে গিয়ে দরজায় ধাক্কা লেগে মুনসেফ আলী নামক এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক অজু করে জামাত ধরতে দৌড় দেন, কিন্তু মসজিদের দরজার গ্লাসের সাথে ধাক্কা লেগে গ্লাস ভেঙে তার শরীরে বিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে চিকিৎসাধীন অবস্থায় মুনসেফের মৃত্যু হয়।   

শনিবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ফকিরামুরা কেন্দ্রীয় জামে মসজিদে ঘটনাটি ঘটে। 

নিহত মুনসেফ একই গ্রামের আহমেদ আলীর ছেলে ও কোরআনে হাফেজ। এছাড়া তিনি রেডক্রিসেন্ট সোসাইটির একজন স্বেচ্ছাসেবী টিম লিডার ছিলেন। 

মুসল্লিদের দেওয়া তথ্য মতে, মুনসেফ মাগরিবের নামাজের সময় দেরি হওয়ায় তাড়াহুড়ো করে মসজিদে প্রবেশ করার সময় মসজিদের দরজার থাই গ্লাসের সাথে ধাক্কা লাগে। এতে গ্লাস ভেঙে তার শরীরে কেটে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। মুসল্লিরা উদ্ধার করে প্রথমে একই ইউনিয়নের চেইন্দার মা ও শিশু হাসপাতালে নিয়ে যায়। পরে কক্সবাজার সদর হাসাপাতালে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়।

রেডক্রিসেন্টের কক্সবাজার ইউনিটের যুব প্রধান আশরাফ হোসেন হৃদয় বলেন,  যেকোনো দুর্যোগে সবার আগে রামু থেকে ছুটে আসতেন মুনসেফ। আমরা তার মৃত্যুতে শোকাহত। 

রামু থানার ওসি দেওয়ান আবু তাহের বলেন, মাগরিবের নামাজ পড়তে তাড়াহুড়ো করে মসজিদে ঢুকতে গিয়ে গ্লাস ভাঙার আঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে।


Link copied