টেক্সাসে ডাকাতের গুলিতে বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

Anweshan Desk

Anweshan Desk

৩১ ডিসেম্বর ২০২৩, ০৯:৪০ এএম


টেক্সাসে ডাকাতের গুলিতে বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

যুক্তরাষ্ট্রের টেক্সাসে ডাকাতের গুলিতে শেখ আবির হোসেন (৩৪) নামক এক বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর বাড়ি সাতক্ষীরা জেলায়। তিনি টেক্সাসের লামার ইউনিভার্সিটিতে গবেষণা সহকারী ছিলেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) স্থানীয় সময় টেক্সাসের ক্রিস ফুড মার্টে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

 

স্থানীয় টিভি চ্যানেল কেএফডিএম জানিয়েছে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আবিরকে মৃত অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় পুলিশ ১৯ বছরের একজন গ্রেপ্তার করেছে এবং সন্দেহভাজন অপর একজনকে খুঁজছে।

 

জানা গেছে, উচ্চ শিক্ষার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থানরত ওই শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। টেক্সাসের বিউমন্টে একটি দোকানে ডাকাতির ঘটনায় গুলিবিদ্ধ হয়ে তিনি নিহত হন। আবির টেক্সাসের ক্রিস ফুড মার্টের ওই দোকানে স্টোর ক্লার্ক হিসেবে কাজ করতেন। দোকান থেকে সিগারেট নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই সন্দেহভাজন তাকে গুলি করে।

 

শেখ আবির হোসেন গত বছরের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে যান। তার স্ত্রীও যুক্তরাষ্ট্রে থাকেন। আবিরের বড় ভাই জাহিদুল ইসলাম জানান, শনিবার বিকেলে নিউইয়র্কে বসবাসরত এক পরিবারের সদস্য তার ভাইয়ের মৃত্যুর খবর জানিয়েছেন।


Link copied